উচিত শিক্ষা পেল পুলিশের এই এস আই




উচিত শিক্ষা পেল পুলিশের এই এস আই 

রাজধানী শহর  ঢাকাই  আন্দোলনগামী ছাত্রছাত্রীরা বিভিন্ন মোটর গাড়ির লাইছেন্স চেক করার সময় ঢাকার কোন এক থানার এস আই এর গাড়ির কোণ প্রকার লাইছেন্স  পাওয়া যায় নি ।




চোর-পুলিশ খেলাগাড়ি চুরির, নাকি নিজের টাকায় কেনা ??



যে পুলিশ ২ দিন আগেও ছাত্রদের পিটিয়ে পৈশাচিক আনন্দ পাইতো আজ তারাই এই ছাত্রদের সামনে একটা কথা বলতে পারে না। তাদের চেহারা দেখলে মনে হয় এই দেশে তারা আজকে নতুন আসছে পুলিশ আর মন্ত্রীদের অসহায়ত্ব দেখে জাতি পৈশাচিক আনন্দ পাচ্ছে।
তবে, আজ বাদে কাল আন্দোলন থেমে যাবে। আবার দেশ আগের মতো হয়ে যাবে। যেসব চোর গুলো ধরা পরছিলো তারাও আবার দাপিয়ে বেড়াবে । এটাই বাস্তবতা তবে ছাত্র সমাজের অনেক শক্তি এবং রক্ত আছে এই  বাস্তবতাকে পরিবর্তন করারর । 

ছাত্রদের শ্লোগান ছিল

গর্জনে মিলে অর্জন!!
জাগো নবীন জাগো .....!!!
দেশটা আমাদের তাই প্রতিবাদ করার অধিকার আমরা রাখি । 
মহা সড়কে আর দেখতে চাই না , আমার ভাই,বোনের লাশ।



রাজপথ এখন ছাএদের রাজপথের কার্যক্রম পরিচালনা করছে ছাএরা কিন্তু কত দিন আমাদের ছাএসমাজ তাদের পড়া শুনা বাদ দিয়ে রজপথে থাকবে ???? । এখানে পুলিশ যদি তাদের কাজ ঠিক মত করে তাহলে সব ঠিক । প্রতিদিন ঢাকা শহরে হাজার হাজার গাড়ি ট্রাফিক পুলিশরা ধরে কিন্তু প্রতিদিন মামলা কয়টা হয় ???। সব পুলিশ খারাপ না আমার দেখা কিছু পুলিশ আছে যারা দেশের জন্য তাদের জিবন ও দিয়ে দিবে । আসলে আপনি যতই খারাপ হন আপনি যেই সিস্টেমে থাকবেন ঐ সিস্টেম যদি ভালো হয় তাহলে আপনি এই সমাজে কোন খারাপ কাজ করতে পারবেন না । পুলিশ যদি চায় তাহলে এই দেশে কোন প্রকার অনৈতিক কাজ হবে না । আমাদের দেশের সিস্টেমকে ঠিক করতে হবে।



No comments

Powered by Blogger.