১৩ আগস্ট দলে ফিরছে আশরাফুল




১৩ আগস্ট  দলে ফিরছে আশরাফুল



আশরাফুল


১৩ আগস্ট  দলে ফিরছে আশরাফুল । ২০১৩ সালে বিপিএলে ম্যাচ পাতানোর অভিযোগ ওঠে বাংলাদেশ ব্যাটসম্যান আশরাফুলের নামে। এরপর তিনি তার দোষও স্বীকার করেন। ভেবেছিলেন স্বীকারোক্তি হয়তো তার সাজা কিছুটা কমাবে। কিন্তু সব ধরনের ক্রিকেট থেকে পাঁচ বছরের জন্য নিষেধাজ্ঞা পান তিনি। পরে অবশ্য লিস্ট 'এ' এবং প্রথম শ্রেণীর ম্যাচ খেলার অনুমতি মেলে আশরাফুলের।  আসছে ১৩ আগস্ট   আশরাফুল এর ৫ বছর পূর্ণ হতে যাচ্ছে এখন হয়তবা জাতীয় দলে ফিরেবে আশরাফুল ।

আশরাফুল নিজে বলেছেন যে 

((অনেক দিন ধরে ১৩ আগস্টের অপেক্ষায় আছি। পাঁচ বছরের বেশি হলো আমি আমার ভুল স্বীকার করেছি। দুই মৌসুম ধরে ঘরোয়া লিগ খেললাম। এখন জাতীয় দলের জন্য আমাকে বিবেচনা করতে আর কোন বাধা থাকবে না। আবার বাংলাদেশের হয়ে খেলতে পারা হবে আমার জন্য অনেক বড় অর্জন। এখন আমি পারফরমেন্স দিয়ে নির্বাচকদের নজরে আসতে চাই))









পোস্ট টি আপনার সোশিয়াল মাধ্যমে শেয়ার করুন




No comments

Powered by Blogger.