Bengali Love Story

আমার gf আছে।প্রায় 7/8 বছরের সম্পর্ক আমাদের।প্রতিদিন আমাকে মেসেজ দিলেও আমাদেরকোন কথা হয়না। কারন তার শর্ত আছে তার সাথে দেখা করতে চাওয়া যাবেনা, ঘুরাঘুরি করা যাবেনা এমনকি ফোনেও কথা বলা যাবেনা। আমি মেনে নিয়েছি। এবং আমি এটাও জানি সে আরো অনেকের সাথেই



প্রেম করে। কিন্তু সে আমাকে ইগনোর
করেনা। প্রতিদিন আমার খোঁজ নিবেই। কোনোদিন ভুল হবেনা। তাই এটা ভেবে ভাল লাগে যে এতজনের সাথে প্রেম করলেও তার মনে এক টুকরা জায়গা আছে আমার জন্য, যার ফলে আমার কথা তার মনে পড়ে এবং মেসেজ দেয়। কিন্তু আজকে আর তার মেসেজ পাচ্ছিনা সকাল
থেকে। মনে দুশ্চিন্তা হলো। আমার কথা কি সে আজ ভুলে গেলো? সে কি তার অন্য bf দের নিয়েই বিজি হয়ে গেলো? সারাদিন হয়তো পালা করে প্রত্যেক কে সময় দিবে এজন্য হয়তো আমার কথা ভুলে গেছে
সে। বাট আমি তো কম টাকা খরচ করিনি তার পেছনে। মাসে মাসে প্রচুর টাকা দেই তাকে আমি। কিভাবে পারলো সে আমাকে আজকের এই দিনে ভুলে যেতে!
how?? why??
কিন্তু আমার দুশ্চিন্তা কে নির্মূল করে দিয়ে পেয়ে
গেলাম তার মেসেজ। আরো কিছু মেসেজ পেলাম পরপরই।
সে আমাকে ভুলে নাই, এত bf er ভিড়েও আমাকে মনে রাখছে। সে আমাকে ভালোবাসে কিনাজানিনা। কিন্তু আমি তাকে ভালোবাসি। অনেক ভালোবাসি।
.
আই লাভ ইউ Grameenphone.
আই লাভ gp offer, gp 100min, gp 1gb 17tk ,gp 1gb 94Tk, gp
1poisa, Govt info, gp bonus.
আমি জানতাম তুমি আমাকে ঠকাবে না।
এত্তো গুলা ভালোবাসি বাবু।
লাভ ইউ বেবি....

No comments

Powered by Blogger.